সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্টের নতুন কমিটি গঠন

amarsurma.com
ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্টের নতুন কমিটি গঠন

আক্তার হুসেন সভাপতি, আনোয়ার হক ফিরুজ সাধারণ সম্পাদক, জিলাল আহমদ অর্থ সম্পাদক

আমার সুরমা ডটকম ডেস্ক:

গত ২১শে নভেম্বর বিকাল ৫টিায় লন্ডনের হোয়াটচ্চাপেল রোডের স্বনামধন্য রেস্টুরেন্ট সোনারগাঁওয়ে বিপুল সংখ্যক জগদল ইউনিয়নবাসি ও দিরাই উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্টের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ট্রাস্টের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান রশিদ জগলুর সঞ্চালনায় বিগত দুই বছরের বার্ষিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ অবলুসুর রহমান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই থানা ডেভলপমেন্টের সাবেক সভাপতি আব্দুল মনাফ, দিরাই-শাল্লা কালচারাল এন্ড ওয়েলফেয়ারের সাবেক সভাপতি প্রফেসর ওমর ফারুক, দিরাই থানা ডেভলপমেন্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহবুব হুসাইন, বাংলাদেশ থেকে আগত মেহমান বাউল শিল্পী শাহ আলী নূর প্রমুখ। অনুষ্ঠানে নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও দায়িত্ব হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্ট ইউকে গত কয়েক বছর ধরে যুক্তরাজ্যে ও বাংলাদেশে অসহায় দরিদ্র মানুষদেরকে সাহায্য সহযোগিতা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে তাৎক্ষণিক ত্রাণ বিতরণ করে আসছে।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বৎসরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আক্তার হোসেন, সহ-সভাপতি আলী আহমদ, সাধারণ সম্পাদক আনোয়ার হক ফিরুজ, সহ-সম্পাদক সুহেল আহমদ, অর্থ সম্পাদক জিলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক তুফায়েল আহমদ, শিক্ষা ও স্বাস্থ্য সম্পাদক মিজানুর রহমান, কার্যনির্বাহী সদস্য আব্দুর রহিম, সামসুল আবেদীন জগলু, জুবের আক্তার সুহেল, ডক্টর শিহান, সাইদ মকবুল হুসাইন, মিজানুর রহমান, আখলাকুল আম্বিয়া সুফি, আনছার আলী, মাসুক মিয়া, হারুন মিয়া। সভায় পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা আলী আহমদ।

amarsurma.com

ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্টের নতুন কমিটি গঠন

প্রেসবিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: